সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুরে বেতন বৃদ্ধির দাবীতে শ্রমিকদের মানববন্ধন

মধুপুরে বেতন বৃদ্ধির দাবীতে শ্রমিকদের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে চাকুরী স্থায়ীকরণ, বেতন বৃদ্ধিসহ ব্যাংকের মাধ্যমে বেতনের দাবীতে মানববন্ধন করেছে বিএডিসি খামারে কর্মরত সকল শ্রমিকরা।

শুক্রবার ৪ নভেম্বর সকালে মধুপুরের কাকরাইদে বিএডিসি খামারে ও ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা। মানববন্ধনে বক্তব্যে রাখেন, মধুপুর বিএডিসি কৃষি খামার শ্রমিক ইউনিয়নের সভাপতি শামছুল হক, সাধারণ সম্পাদক রেজাউল করিম, বীজ প্রক্রিয়াজাতকরণ কারখানা ও সংরক্ষণ ট্রেড ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক আব্দুল জলিলসহ অন্যান্যরা।

মানববন্ধনে বক্তরা তাদের বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরে মাননীয় কৃষিমন্ত্রী ও প্রধানমন্ত্রী নিকট জোরহস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন চলাকালে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে ঘন্টাব্যাপী যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840